ত্রাণ করো মোরে
- আলামিন সেখ - মেহেদি আহসান ১৯-০৫-২০২৪

ত্রাণ করো মোরে

নাই ত্রপা নাই ত্রস্ত
তবুও ত্রাহি ত্রাহি করে
একক ঈশ্বর যিনি
কাউরে নৈরাশ নাহি করে।
ত্রস্ত আমার বুকেতে
ত্রপা আমার মুখেতে
ভিক্ষুক আমি এই অসহায়
ত্রাহি নিয়া ত্রাণ করিও মোরে ।
প্রাথ্যনা করি সবি
হৃদয় যেন কাপী কপী
গুনাহগার বান্দা আমি
মার্জনা করিও মোরে।
অবসান ঘটিবে সবার
তবুও অশ্লীল ভাষা আমার
ত্যাগ করেতিছি সবি
হে ত্রাণ কর্তা ত্রাণ করিও মোরে।
চোখের কোনে অশ্রু ঝরিতিছে
সব মানব এক এক মরিতেছে
আমারও অবসান হবে একদিন
ত্রাহি নিয়া মুক্ত করিও মোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।